বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৭:০৮ অপরাহ্ন
শিরোনাম :
লক্ষ্মীপুর সদর হাসপাতাল রোগীদের সাথে ঈদের আনন্দ উপভোগ করলেন পৌর মেয়র সৌদি আরবের সঙ্গে মিল রেখে লক্ষ্মীপুরে ১১ গ্রামে ঈদুল আযহা উদযাপন লক্ষ্মীপুর ৪ রামগতি-কমলনগরের রাজনীতিক নেতারা কে কোথায় ঈদ করবেন! ছাত্রলীগ নেতা সজীব হত্যার আসামিদের গ্রেপ্তারের দাবীতে বিক্ষোভ সমাবেশ কমলনগরে লরেন্স ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান আবদুল খালেক লক্ষ্মীপুরে ট্রাকচাপায় বাইসাইকেল আরোহী নিহত চর রমনী ইউনিয়ন ব্যবসায়ীর ২ লক্ষ টাকা ছিনতাই এর অভিযোগ যুবলীগ নেতা কামরুল সরকারগংদের বিরুদ্ধে  ঋণের বেড়াজালে পড়ে কমলনগরে ব্যবসায়ির আত্মহত্যা কমলনগরে স্হানীয় সম্পদ আহরণ-বাজেট বিষয়ক প্রশিক্ষণসভা লক্ষ্মীপুর পৌরসভায় ভিজিএফএর চাল পেল ৫ হাজার অসহায় পরিবার

শাকিবের সঙ্গে বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন বুবলী

সংবাদ দাতার নাম
  • প্রকাশের সময় : বুধবার, ১০ মে, ২০২৩
  • ১৭ বার পড়া হয়েছে

কিছু দিন চুপ থাকার পর আবারও ব্যক্তিজীবন নিয়ে সরব হলেন ঢালিউড তারকা শাকিব খান ও শবনম বুবলী। তাদের প্রেম-বিয়ে, সন্তানসহ নানা ইস্যু নিয়ে আলোচনা-সমালোচনার জোয়ার আসে কদিন পরপরই। আর সেই জোয়ারের পেছনে ভূমিকা রাখেন তারা নিজেরাই। এবারও হলো না ব্যতিক্রম।

মঙ্গলবার একটি গণমাধ্যমে সাক্ষাৎকারে শাকিব স্পষ্ট ভাষায় জানালেন, বুবলী এখন তার জীবনের অতীত। তাদের একসঙ্গে আর কখনো দেখা যাবে না; সিনেমার পর্দায় তো নয়ই, বাস্তবেও না।

এরপরই শাকিব-বুবলীর দাম্পত্য ইস্যু আবারও নেটিজেনদের চর্চার খোরাক জোগানো শুরু করে। সবার অপেক্ষা ছিল, শাকিবের এমন বিস্ফোরক মন্তব্যের পর বুবলীর প্রতিক্রিয়া জানার। রাতভর ভেবে বুধবার সকালে কথার দুয়ার খুললেন বুবলী। শোনালেন সুখী দাম্পত্য আর বিস্ময়ের গল্প!

শাকিবের মন্তব্যের ঠিক বিপরীত গল্পই শোনালেন বুবলী। তার মতে, দুজনের সম্পর্ক দারুণ চলছে। বুবলী জানালেন, তারা গত ঈদটাও খুব সুন্দর কাটিয়েছেন, তাদের একমাত্র পুত্র শেহজাদকে নিয়েই একসঙ্গে ঈদ করেছেন, ঘুরেছেন গাড়িতেও।

শুধ তাই নয়, একসঙ্গে গান শুনেছেন, শাকিব খান তার আপকামিং মুভির গানও শুনিয়েছেন, শাকিবের জোকস শুনে হেসেছেন বুবলী, একসঙ্গে খাবার খেয়েছেন তারা, এমনকি শাকিবকে বুবলী খাইয়েও দিয়েছেন।

কয়েক দিন আগেও শাকিবের সঙ্গে এমন অন্তরঙ্গ মুহূর্ত কাটিয়ে এসে হঠাৎ শাকিবের বৈরী রূপ দেখে বিস্ময় প্রকাশ করলেন বুবলী। তার ভাষ্য, শাকিব খানের বিশেষ কিছু সাক্ষাৎকার খুব অপরিচিত লাগে তার, যা বাস্তবের শাকিবের সঙ্গে মেলে না। শাকিব সজ্ঞানে কথা বলেন কিনা সে বিষয়েও সন্দেহ প্রকাশ করেছেন বুবলী।

জিজ্ঞাসা করেছেন শাকিবের একান্ত মুখপাত্ররাও তার হয়ে কথা বলে কিনা? কারণ কিছুদিন পরপর হঠাৎ করে এরকম নিউজ দেখে খুব অবাক হয়ে বুবলী ভাবেন, হচ্ছেটা কী!

বুবলী জানান, ছেলে শেহজাদের কথা ভেবে তিনি ব্যক্তিগত বিষয়ে কিছু বলতে চান না। তবে ছেলের সম্মানের জন্য প্রয়োজন হলে তিনি সময়মতো মুখ খুলবেন।

তাদের এখনো ডিভোর্স হয়নি জানিয়ে শাকিবের উদ্দেশে বুবলী প্রশ্ন ছুড়ে দেন। বলেন, ‘কিছুদিন পরপর কী উদ্দেশ্যে শাকিব তার স্ত্রী এবং সন্তানের মাকে নিয়ে আপত্তিকর ইঙ্গিতপূর্ণ কথা বলে সংবাদ করে ক্ষীণ চিন্তা প্রকাশ করেন? এগুলো কিন্তু আর্কাইভে থেকে যাবে এবং শেহজাদ কিছুদিন পর বড় হয়ে এসব দেখবে এবং ভাববে কী নোংরাভাবে শাকিব শেহজাদকে ক্যাশ করে তার মাকে প্রতিনিয়ত হেয় করেছেন।’

বুবলী আরও জানান, তিনি শাকিবকে কখনো অসম্মান করেননি। বরং যে কোনো অবস্থায় তাকে সম্মান দিয়ে পাশে থেকে নানাভাবে সাপোর্ট দিয়েছেন।

সবশেষে শাকিবকে ভালো সিনেমা করার পরামর্শ দিয়ে বুবলী জানিয়েছেন, স্টারডম জীবনের একটা অংশ, কিন্তু এটাই পুরো জীবন নয়। অনেকটা সময় পার হয়ে গেছে; নিজের জীবনটাকে গোছান, সেটা যেভাবেই তার ভালো লাগে।

বুবলী আরও জানান, কখনোই শাকিবকে কোনো ব্যাপারে ফোর্স করেননি তিনি, সব সিদ্ধান্ত দিন শেষে শাকিবেরই ছিল। এখনো সব সিদ্ধান্ত শাকিবের ওপরেই নির্ভর করছে। বুবলী অনুরোধ জানান, শাকিব যেন আবারও কোনো লুকোছাপা করে কোনো বাজে কনফিউশন তৈরি না করে। শেহজাদের বাবা হিসেবে বুবলী তাকে যে সম্মান দেন, শাকিবও যেন বুবলীকে সেই সম্মানটা করে।

সংবাদ টি ভালো লাগলে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ

আজকের নামাজের সময়সুচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৩:৪৬ পূর্বাহ্ণ
  • ১২:০৩ অপরাহ্ণ
  • ১৬:৪০ অপরাহ্ণ
  • ১৮:৫২ অপরাহ্ণ
  • ২০:১৮ অপরাহ্ণ
  • ৫:১১ পূর্বাহ্ণ
কপিরাইট © ২০২৩সর্বস্বত্ব সংরক্ষিত
themesba-lates1749691102